বুধবার, ০৮ মে ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে উখিয়ায় নির্মিত উপ-স্বাস্থ্য কেন্দ্র হস্তান্তর

ভয়েস প্রতিবেদক:
স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কক্সবাজারের উখিয়ার বালুখালীতে উপ-স্বাস্থ্য কেন্দ্র পুনঃনির্মাণ করেছে আইওএম। কাতার চ্যারিটির সহায়তায় সরকারের এই স্বাস্থ্য কেন্দ্রটি পুনঃনির্মাণ করা হয়।
বৃহষ্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে পুনঃনির্মিত স্বাস্থ্য কেন্দ্রটি কক্সবাজারের সিভিল সার্জনকে হস্তান্তর করা হয়েছে।
এসময় কক্সবাজারের সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসা বলেন- কাতার সরকার যে সহযোগীতা করেছে তা যেন অব্যাহত থাকে। যেহেতু এ অঞ্চলটি রোহিঙ্গাতে ভরপুর সেই হিসেবে স্থানীয় জনগোষ্ঠীও স্বাস্থ্যসেবা পেতে হিমশিম খেতে হবে। এ উপ-স্বাস্থ্য কেন্দ্রটিতে একটি এ্যাম্বুলেন্সের পাশাপাশি আরও সহযোগীতা দেয়ার জন্য কাতার সরকারের প্রতি অনুরোধ জানান। পাশাপাশি বাংলাদেশ সরকারকে এমন সহযোগীতা করায় কাতার সরকারকে ধন্যবাদ জানান সিভিল সার্জন।
হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- কাতার চ্যারিটি-এর হেড অব অপারেশন্স এন্ড ইন্টারন্যাশনাল প্রোগ্রাম নওয়াফ আবদুল্লাহ আল হাম্মাদি, আইওএম-বাংলাদেশের ডেপুটি চীফ অব মিশন নিহান এরদোয়ানসহ কাতার চ্যারিটি, আইওএম’র কর্মকর্তা ও প্রতিনিধিরা।
এছাড়াও, সম্প্রতি আগুনে পুড়ে যাওয়া ক্যাম্প ১১ এর পুন:নির্মাণকৃত বিভিন্ন ঘরবাড়িসহ অন্যান্য ক্যাম্পও পরিদর্শন করবেন তারা।
 ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION